October 12, 2024, 3:18 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

একাধিক গান নিয়ে শাপলা

একাধিক গান নিয়ে শাপলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি প্রজন্মের সংগীতশিল্পী শাপলা পাল। স্টেজ ও নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে প্রকাশ হয়েছে তার প্রথম একক অ্যালবাম। অ্যালবামের গানগুলো প্রশংসিত হয়েছে শ্রোতামহলে। বর্তমানে শাপলা কাজ করছেন বেশ কিছু নতুন গানের। এর মধ্যে সিএমভির ব্যানারে আসছে তার একক অ্যালবামের ‘বিনয় করিবো’ শীর্ষক গানের একটি মিউজিক ভিডিও।

এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ রাজীব। আর এর ভিডিও নির্মাণ করেছে প্রেক্ষাগৃহ। আগামি কয়েকদিনের মধ্যেই গানটি প্রকাশ হবে। এর বাইরে পূজা উপলক্ষে একটি আগমনী গান করেছেন শাপলা। গানটির শিরোনাম ‘বাজলো তোমার আলোর বেণু’। গানটির সংগীতায়োজন করেছেন কাজী নওরিন। এ গানটির ভিডিওর কাজ শুরু হবে আজ থেকে। প্রকাশও হবে শিগগিরই। এর বাইরে আরো কয়েকটি কাভার সং করবেন বলে জানালেন শাপলা। তিনি বলেন, সত্যি বলতে নতুন গান করতে তো ভালো লাগেই। শিগগিরই ‘বিনয় করিবো’ গানটি শ্রোতা-দর্শক দেখতে পাবেন। পাশাপাশি প্রিয় গানগুলো কাভার করতেও ভালো লাগে। তাই কয়েকটি কাভার গান করার ইচ্ছে রয়েছে সামনে। নতুন অ্যালবাম প্রসঙ্গে তিনি বলেন, নতুন অ্যালবামের কাজ শুরু হয়েছে। এটি আগামি বছর প্রকাশের ইচ্ছে রয়েছে। এর মাধ্যমে ভালো কিছু গান শ্রোতাদের উপহার দিতে চাই।

Share Button

     এ জাতীয় আরো খবর